পরিমনি কান্ড, দুবাইয়ে বিলাসী ভ্রমণ ও শপিং নিয়ে তোলপাড়

প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

দামি দামি ব্রান্ডের মদ পান, রাতভর ক্লাবে গিয়ে মাতলামি, ক্লাবে ক্লাবে ভাঙচুর ও উৎশৃংখল জীবনযাপন, বিয়ে-ডিভোর্স, রাতারাতি কোটি টাকা বনে যাওয়া, দামি ব্রান্ডের গাড়ি কেনা, দুবাই গিয়ে কোটি টাকার শপিং, বাসায় মিনি বার সহ নানা বিতর্কিত কান্ড ঘটিয়ে দেশ-বিদেশে এখন আলোচনা সমালোচনার শীর্ষে চিত্র নায়িকা পরীমনি।

ঢাকা বোট ক্লাব, বনানী ক্লাব, গুলশান অল কমিউনিটি ক্লাবের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে। যা দেশে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে, থানায় পরিমনির বিরুদ্ধে অভিযোগ করছে আর এসব ঘটনার তদন্ত করে দেখছে দেশের আইন-শৃঙ্খলা বাহিনী।

এদিকে নায়িকা পরিমনিকে নিয়ে দুবাইয়ের সবখানে চলছে আলোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল পরিমনির দুবাইয়ে বিলাসী ভ্রমণের আমোদে কিছু ছবি।

অনেকের প্রশ্ন দুবাইয়ে বিলাসী ভ্রমণ, দামি হোটেলে থাকা, ইয়টে রাত কাটানো, দামি ব্রান্ডের মত কার টাকায়? পরিমনির টাকার অভাব নেই। দুবাই থেকে দেশে ফিরেই দামি ব্রান্ডের গাড়ি কেনেন। পরিমাণে কোথায় পেলেন এত টাকা? দুর্নীতি দমন কমিশন কেন এখন চুপ? কেন পরীমনির আয়ের উৎস অনুসন্ধান করছে না।

আদম ব্যবসায়ী ও মানব পাচারকারী অমি পরিমনির ঘনিষ্ঠ বন্ধু। এক টাকা দুই হাতে উড়িয়েছেন পরীমনি কিনেছেন দামি গাড়ি, দুবাইয়ে বিলাসী ভ্রমণ করে শপিং করেছেন কোটি টাকার, থেকেছেন দামি হোটেলে, পান করেছেন দামি দামি ব্রান্ডের মদ। অনেকে দেখেছে অমি সেখানে ছিলেন।

অনেকেই এখন বলছেন, পরিমনির যার টাকায় বিলাসবহুল জীবনযাপন করলেন দুই হাতে টাকা উড়িয়েছেন এখন তাকেই তাকেই ফাঁসালেন এবং তার বিরুদ্ধে হত্যা ও ধর্ষণ চেষ্টার মামলা পর্যন্ত করলেন।
 আজি যোগা টাকা ঢুকাতে উড়িয়েছেন পরিমাণে কিনেছেন দামি দামি গাড়িযোগ মাধ্যমগুলোতে ভাইরাল সেসময়ের আমুদে কিছু ছবিপরীমনি দুবাইয়ে কেনাকাটা সেরেছেন ফরাসি ফ্যাশন হাউজ লুই ভিঁটোয়।
পরীমনি দুবাইয়ে কেনাকাটা সেরেছেন ফরাসি ফ্যাশন হাউজ লুই ভিঁটোয়।
আরেক সন্ধ্যায় দুবাই মলের জমকালো আলোয় মোহনীয় রূপে ক্যামেরায় ধরা দিয়েছেন পরীমনি।
আরেক সন্ধ্যায় দুবাই মলের জমকালো আলোয় মোহনীয় রূপে ক্যামেরায় ধরা দিয়েছেন পরীমনি।
নীল সমুদ্রের বুকে বিলাসবহুল ইয়টেও চালকের আসনে দেখা গিয়েছিল পরীমনিকে।
নীল সমুদ্রের বুকে বিলাসবহুল ইয়টেও চালকের আসনে দেখা গিয়েছিল পরীমনিকে।
তপ্ত মরুতে বাজপাখি হাতে আরবীয় হয়েই যেন ধরা দিলেন নায়িকা পরীমনি।
তপ্ত মরুতে বাজপাখি হাতে আরবীয় হয়েই যেন ধরা দিলেন নায়িকা পরীমনি।
অবকাশ যাপন শেষে পরীমনি সপ্তাহখানেক আগে দেশে ফিরেছেন।
অবকাশ যাপন শেষে পরীমনি দেশে ফিরেন।