স্বনামধন্য ১১ শিল্পীর কণ্ঠে ১১ কালজয়ী গান, আয়োজনে স্বপ্নধরা

প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

স্বপ্নধরা’র ব্যানারে ‘হাউজফুল এন্টারটেইনমেন্ট’ এর আয়োজনে ১১টি কালজয়ী গান গাইলেন দেশের স্বনামধন্য এগারো শিল্পী। সময়ের অবগাহনেও যেসব গান হারিয়ে যায়নি মানুষের হ্রদয় থেকে, তেমনি ১১টি গানে কন্ঠ দিয়েছেন তারা।

সঙ্গীত পরিচালক সজীব দাসের সঙ্গীত আয়োজনে গানগুলো কে নতুন করে রেকর্ড করা হয় । সম্পূর্ণ নতুন আঙ্গিকে গানগুলোকে সবার সামনে উপস্থাপন করতে চান আয়োজকরা।

কালজয়ী এই গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ফাহমিদা নবি, মিলন মাহমুদ, সন্দীপন দাস, লিজা, বিউটি, কেয়া রহমান, সফি মন্ডল, পুস্পিতা, লায়লা, ঈশিতা এবং আরজে রাজু।

স্বপ্নধরা স্টুডিও’র মাধ্যমে গানে ফিরছেন ঈশিতা। এই প্রসঙ্গে তিনি বলেন, অনেক ভালো লাগছে এই প্রজেক্টে কাজ করে। অনেক দিন পর গাইলাম। আশা করি, গানটি সবার ভালো লাগবে।

এ বিষয়ে ফাহমিদা নবি বলেন , রাজুকে আমি চিনি বহুদিন ধরে। ওর এই প্রজেক্টা সত্যি অসাধারণ হয়েছে। আমার খুবই ভালো লেগেছে, কাজ করে বাকিটা শ্রোতাদের জন্য তোলা থাকলো। এছাড়া সফি মন্ডল, লিজা লায়লা সকলেই স্বপ্নধরা স্টুডিও নিয়ে তাদের আশাবাদ ব্যাক্ত করেন।

সম্প্রতি ঢাকার একটি শুটিং হাউজে শেষ হয়েছে স্বপ্নধরা স্টুডিও’র ভিডিও শুটের কাজ। বিষয়টি নিয়ে কথা হয় এই প্রজেক্টের পরিচালক আরজে রাজুর সঙ্গে। তিনি বলেন, এই প্রজেক্ট আমার একটি স্বপ্নের প্রজেক্ট। বহুদিন ধরে আস্তে আস্তে কাজটি গুছিয়ে নিয়ে করেছি। সবাই অত্যন্ত আন্তরিকভাবে কাজটি করেছেন। এই কাজের জন্য হাউজফুল এন্টারটেইনমেন্টের পুরো টিমকে ধন্যবাদ জানাচ্ছি। খুব শিগগিরই হাউজফুল এন্টারটেইনমেন্ট চ্যানেলে গানগুলো অবমুক্ত করা হবে।